রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে সরকারি আইন অমান্য করায় ৬টি দোকানের জরিমানা

প্রতিবেদকের নাম / ৪০৯
নিউজ আপঃ বুধবার, ২৫ মার্চ, ২০২০, ১:৪৪ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে সরকারি আইন অমান্য করে মিষ্টির দোকান সহ চায়ের স্টল খোলা রাখার দায়ে ২৮ হাজার ৭০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার ২৫ মার্চ সকালে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনুভা নাশতারান পৌর শহরের বনিক মিষ্টান্ন ভান্ডার, জয়গুরু মিষ্টান্ন ভান্ডার সহ ৬ দোকানে অভিযান চালিয়ে সরকারি আইন অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে ২৮ হাজার ৭০০ টাকা জরিমানা করেন।

 

মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনুভা নাশতারান জানান, করোনা ভাইরাস প্রতিরোধে জেলা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক ঔষধের দোকান, কাঁচাপণ্য ও নিত্য পণ্যের দোকান ব্যতিত মাধবপুরের সকল ধরনের ব্যবসা প্রতিষ্ঠান হোটেল রেস্তোরা গত ২৪ মার্চ মঙ্গলবার থেকে আগামী ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

কিন্তু এর পরেও অনেক প্রতিষ্ঠান তাদের দোকান খুলেছেন, এই অভিযোগে মাধবপুর পৌর শহরের দুইটি মিষ্টির দোকান সহ ২৮ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়েছেন। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

 

উল্লেখ্য, করোনা ভাইরাস প্রতিরোধ করার জন্য মঙ্গলবার সকালে মাধবপুর উপজেলা প্রশাসন থেকে পৌর শহর সহ সকল ইউনিয়নের ঔষধের দোকান ব্যতিত সকল প্রকার দোকান বন্ধ রাখার জন্য নোটিশ করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর