রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে কলেজ অধ্যক্ষের বাড়ীতে ডাকাতি:স্বর্নালঙ্কার লুট

প্রতিবেদকের নাম / ৪০১
নিউজ আপঃ সোমবার, ২৩ মার্চ, ২০২০, ৩:৩০ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহন মিয়ার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

গতকাল রোববার রাতে উপজেলার চৌমুহনী ইউনিয়নের অলিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অধ্যক্ষ মোহন মিয়া জানান, রাত দেড়টার দিকে ১৫ থেকে ২০ জনের একদল ডাকাত ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে সবাই কে বেঁধে ফেলে। ঘর থেকে ৪০ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণ, এলইডি টিভি, ৪ মোবাইল ফোন লুট করে নিয়ে যায় ডাকাতরা।

খবর পেয়ে সোমবার সকালে মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ ইকবাল হোসেন ও মাধবপুর চুনারুঘাট সার্কেলের সিনিয়র পুলিশ সুপার নাজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাস্থলে গিয়ে খোজ খবর নেওয়া হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর