রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে জুয়ার বোর্ডের পাহাড়াদারের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম / ৩৮৪
নিউজ আপঃ শুক্রবার, ১৩ মার্চ, ২০২০, ২:০২ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুরে ইসমাইল হোসেন নামের (৫৮) এক জুয়ার বোর্ডের পাহাড়াদারের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

তিনি উপজেলার নয়াপাড়া ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। শুক্রবার (১৩ ই মার্চ) দুপুরে মাধবপুর থানা পুলিশ তার বাড়ির পাশে রেল সড়কের নিকট থেকে তার লাশ উদ্ধার করে।

খবর পেয়ে হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন, মাধবপুর থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন, পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর ও আখাউড়া সিলেট রেল সেকশনের শ্রীমঙ্গল রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহতের মেয়ে নূরজাহান জানান, রেল লাইনের পূর্ব পাশে চা বাগান এলাকায় প্রতিরাতেই জুয়া খেলার একটি বোর্ড বসে। আমার বাবা সে জুয়া খেলা পাহারা দিত অর্থাৎ আইন শৃংখলা বাহিনী সহ এলাকাবাসী কেউ বাধা দিতে বা জুয়া খেলা বন্ধ করতে আসলে জোয়ারীদের কে অগ্রীম খবর দিত। আর এ কাজের বিনিময়ে আমার বাবা কে জুয়ারীরা প্রতিদিন ৫০০ টাকা করে দিত এবং এদিয়া ই আমাদের সংসার চলত।

প্রতিদিনের ন্যায় গতকাল রাত ১০ টা একাজের উদ্দেশ্যে বাবা ঘর থেকে বাহির হয় আর আজ ভোরে আমাদের গ্রামের রেল লাইনের পাশে বাবার লাশ ক্ষতবিক্ষত দেখতে পাই।

তাদের পরিবারের অভিযোগ তার বাবাকে পরিকল্পতি ভাবে হত্যা করে লাশ রেল লাইনের পাশে ফেলে যায়।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন বলেন নিহতের লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। লাশ উদ্ধার করে হবিগঞ্জের মর্গে প্রেরণ করা হবে। নিহতের পক্ষে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর