রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে বয়োবৃদ্ধ মাকে ছেলের মারপিট :বিচার চেয়ে নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত আবেদন

প্রতিবেদকের নাম / ৪১৭
নিউজ আপঃ রবিবার, ৮ মার্চ, ২০২০, ১২:৪৬ অপরাহ্ন
ছেলের শারিরীক নির্যাতনের শিকার হেলেম চান বিবি

মাধবপুর প্রতিনিধি:সৃষ্টিকর্তার পরই মায়ের স্থান।আর মাকে আমরা কি ভাবে রাখি ।সমাজের অবক্ষয়ের রুপ বৃদ্ধা মায়ের নির্যাতন।এমনি ঘটনা মাধবপুর  উপজেলার আহম্মদপুর গ্রামের এক ৯০বছর বয়সী বৃদ্ধা শারিরীক নির্যাতনে ছেলের বিরুদ্ধে বিচার চেয়ে রবিবার সকালে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত আবেদন করেছেন। ভুক্তভাগী ৯০ বছর বয়সী হেলেম চান বিবি ফরিয়াদ করে বলেন, তার এক প্রতিবন্ধী ছেলে জিলু মিয়ার ভিক্ষা করার সাহায্য দিয়ে কোন রকম তার ছেলেকে নিয়ে উপজেলার আহম্মদপুর গ্রামে বসবাস করেন তিনি।

কিন্তু তার অপর ছেলে ফরিদ মিয়া প্রায়ই তার মাকে শারীরিকভাবে নির্যাতন করে। রবিবার সকালে ফরিদ মিয়া তার মাকে মারপিট করে আহত করেন। হতভাগা মা হেলেম চান বলেন আমার চোখের দৃষ্টিশক্তি কমে গেছে, শরীরে বিভিন্ন রোগ বাসা বেধেছে, ভাল করে চলতে পারি না। কিন্ত এই বয়সে আমার উপর করা হচ্ছে অত্যাচার। তাই সুবিচার পাওয়ার আশায় মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করছি। এর সত্যতা নিশ্চিত করে মাধবপুর উপজলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আয়শা আক্তার জানান, অত্যাচারী ছেলের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর