শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে একটি বিদ্যালয়ের শিক্ষকদের বিলম্বে গমন:পাঠ দান ব্যাহত

প্রতিবেদকের নাম / ৪৮০
নিউজ আপঃ মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০, ১:৩৭ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি :হবিগঞ্জের মাধবপুর উপজেলার গুমুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ৮টা ৪৫ মিনিটে বিদ্যালয়ে উপস্থিত থাকার কথা থাকলেও বিদ্যালয়ে গিয়ে তাদের পাওয়া যায়নি। উক্ত বিদ্যালয়ে ১০ জন শিক্ষক কর্মরত থাকলেও সকাল ৯টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত বিদ্যালয়ে অপেক্ষা করলেও শিক্ষকদের দেখা পাওয়া যায়নি ও বিদ্যালয়ে সবগুলো কক্ষ তালাবদ্ধ অবস্থায় দেখা যায়।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিলি চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সকাল সকালেই আমরা বিদ্যালয়ে পৌঁছাই কিন্তু আজকে বিলম্ব হয়ে গেল। কেউ ছুটিতে আছে কি না এমন প্রশ্নের উত্তরে জানান সহকারী হিরামনি ৬ দিনের ট্রেনিংয়ের জন্য ছুটিতে রয়েছেন।

এ ব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তা দ্বিজেন্দ্র চন্দ্র আচার্য্যরে সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এসএসসি পরীক্ষার ট্যাগ অফিসার হিসেবে গোবিন্দপুর সরকারি উচ্চ বিদ্যালয়ে দায়িত্ব পালন করছেন, অফিসে এসে অনুপস্থিতির কারণ সম্পর্কে শিক্ষকের শোকজ এবং এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।

এলাকার মুরুব্বী ফিরোজ মিয়া বলেন, বিদ্যালয়ে শিক্ষকদের গড়িমসির কারণে পাঠদান ব্যাহত ও ছাত্রছাত্রীরা লেখাপড়ায় পিছিয়ে যাচ্ছে। বিকাল ৪:৩০মিনিটে বিদ্যালয় ছুটি হওয়ার কথা থাকলেও দেখা যায় অনেক শিক্ষক দুপুর ২টার মধ্যে চলে যান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর