শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিংকমিটির নির্বাচন অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম / ৪৪৮
নিউজ আপঃ রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০, ৪:১৪ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি: উৎসবমুখর পরিবেশে শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ( ১৯ জানুয়ারি) সকাল দশটায় শুরু হয়ে একটানা বিকেল চারটা পর্যন্ত চলে। ১৫০৪ জন ভোটারের মধ্যে ১৩ শর অধিক ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

১২ জন প্রার্থী চারটি পুরুষ সদস্য পদের জন্য ও ২ জন প্রার্থী একটি দাতা সদস্য পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোট গণনা শেষে সারে ৮ টার দিকে প্রিসাইডিং অফিসার উপজেলা মাধ্যমিক অফিসার মোঃ আবুল হোসেন নির্বাচিত ৪ জন পুরুষ সদস্য ও ১ জন দাতা সদস্যের নাম ঘোষণা করেন।

মহিলা সদস্য পদে একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় আনজুমানআরা বেগম নির্বাচিত হয়েছেন। দাতা সদস্য হিসাবে নির্বাচিত হন মো: ইকবাল চৌধুরী। সাধারণ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মো: কবির মিয়া, মো:রফিক মেম্বার, মো: আউয়াল মিয়া ও রাজকুমার গোস্বামী।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর