রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আমেরিকা প্রবাসী রুহুল আমিন ১৫ বছর পর দেশে ফিরে লাশ হলেন

প্রতিবেদকের নাম / ৩৪২
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০, ৮:১৭ পূর্বাহ্ন

ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রুহুল আমিন (৩৫) নামে এক আমেরিকা প্রবাসী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় চালকসহ আরো ৫জন আহত হয়েছেন। আহতরা হলেন নিহত রুহুল আমিনের বাবা আলিম উদ্দিন, ছোট ভাই নুরুল আমিন ও ফখরুল আমিন, মামাতো ভাই এমরান আহমদ এবং বিয়ানীবাজার পৌরশহরের পণ্ডিতপাড়া এলাকার বাসিন্দা মাইক্রো চালক বাদশাহ মিয়া। বুধবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় ব্রাক্ষণবাড়িয়া জেলার বিজয় নগর থানার শশই নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত আমেরিকা প্রবাসী রুহুল আমিন বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের রামগর কৈশল গ্রামের আলিম উদ্দিনের ছেলে।
পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানায়, বুধবার রাত আটটার দিকে ওই স্থানে সিলেটগামী মাইক্রোবাসের সাথে ঢাকাগামী পাথরবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আমেরিকা প্রবাসী রুহুল আমীন নিহত হন এবং তার বাবা ও ভাইসহ মাইক্রোবাস চালক আহত হন। পুলিশ ও স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে প্রথমে ব্রাক্ষণবাড়িয়া হাসপাতালে নিয়ে যান। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এদের মধ্যে নুরুল আমিন ও চালক বাদশাহ মিয়ার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
নিহত রুহুল আমীন দীর্ঘ ১৫ বছর পর আমেরিকা থেকে দেশে ফিরছিলেন। আজ বুধবার তার স্বজনরা ঢাকা বিমানবন্দর থেকে তাকে বাড়ি নিয়ে যাওয়ার সময় রাত আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাক আটক করা হলেও এর চালক পালিয়ে যায়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর