রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাষ্ট্রদ্রোহ মামলায় পুলিশ কনষ্টবল দেবপ্রসাদ বেনাপোল পোর্ট থানায় ৫ দিনের রিমান্ডে

প্রতিবেদকের নাম / ৪৩২
নিউজ আপঃ শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯, ৪:০৮ অপরাহ্ন

বেনাপোল প্রতিনিধিঃ বহুল আলোচিত বিতর্কীত পুলিশ সদস্য দেবপ্রসাদকে রাষ্ট্রদ্রোহ মামলায় ৫ দিনের রিমান্ডে এনেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। দেব প্রসাদ বাংলাদেশ পুলিশ বাহিনীতে কর্মরত একজন কনষ্টবল। সে তথ্য ভারতে বাংলাদেশের গুরুত্বপূর্ন তথ্য পাচারের অভিযোগে সম্প্রতি আটক হয়েছে।
বৃহস্পতিবার রাত্রে তাকে বেনাপোল থানায় রিমান্ডে আনা হয়েছে বলে জানিয়েছে পোর্ট থানা পুলিশ।

সুত্রমতে দেব প্রসাদ সাহা বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশনে গত ২০১৪ সালের ২৭ ডিসেম্বর থেকে ২০১৮ সালের ১৭ আগষ্ট পর্যন্ত কর্মরত ছিল। দেব প্রসাদ এই ইমিগ্রেশনে কর্মরত থাকা অবস্থায় বহু বিতর্কে জড়িয়ে পড়ে। কখনো মাদক নিয়ে বিজিবি সদস্যদের কাছে ধরা কখনো ডলার, হুন্ডি পাচারের অভিযোগ, কখনো অবাধে ভারতে কেন প্রবেশ করে এসব বিষয় নিয়ে বার বার আলোচনা সমালোচনার ঝড় বইলেও তৎকালিন তার উপরোরিমহল পুলিশ সদস্যদের অর্থের বিনিময়ে ম্যানেজ করে একই জায়গায় দীর্ঘ দিন কর্মরত থেকেছেন। দেব প্রসাদ পাসপোর্ট যাত্রীদের ভয়ভিত দেখিয়ে টাকা হাতিয়ে নিয়েও ওই সময় পত্রিকার শিরোনাম হয় কয়েকবার।

সম্প্রতি সে অভয়নগর একটি ফাঁড়ি থেকে ঢাকা উত্তরা আর্মড পুলিশে যোগদান করার পর এক এক করে ফাঁস হয় তার ভারতে দেশের গুরুত্বপুর্ন তথ্য পাচারের কথা। এ সংক্রান্ত বিষয়ে সে আটক হলে তাকে রিমান্ডের জন্য বেনাপোল পোর্ট থানার ওসি তদন্ত মেজবাহ উদ্দিন ১০ দিনের জন্য আদালতে আবেদন করে। আদালত তাকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গতকাল ১৯ তারিখ রাত থেকে তাকে বেনাপোল থানায় এনে রিমান্ডের কার্যক্রম শুরু হয়েছে বলে থানা সুত্র দাবি করে।

এ বিষয় বেনাপোল পোর্ট থানার এ এসআই আলমগীর হোসেনের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি জানাতে অপরাগতা প্রকাশ করে বলেন, আপনারা ওসি স্যারের সাথে কথা বলেন। দেব প্রসাদ থানার কোথায় কোনরুমে আছে তাও থানায় যেয়ে দেখতে পাওয়া যায়নি।

বেনাপোল পোর্ট থানার ওসি তদন্ত মেজবাহ উদ্দিন বলেন, দেবপ্রসাদ সাহাকে রাষ্ট্রদ্রোহ মামলায় রিমান্ডে আনা হয়েছে। তবে তার রিমান্ড শেষ না হলে এখন কিছু বলা যাবে না।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর