শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে বাস-ট্রাকের মুখো-মুখি সংঘর্ষে নিহত-১,আহত-২

প্রতিবেদকের নাম / ১১৮
নিউজ আপঃ শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯, ৪:০৮ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি:ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাখরনগর নামক স্থানে ট্রাক ও বাসের সংঘর্ষে খালেক মিয়া (৪২) নামে একজন নিহত ও ২ জন আহত হয়েছেন। গুরুতর আহদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, ওইদিন সকালে ঢাকা থেকে সিলেটগামী একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো -ন-১৫-৯১১৯) বাখরনগর এলাকায় গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার মাঝে ঘুড়ে যায়। এ সময় সিলেট থেকে ঢাকাগামী মিতালী পরিবহনের একটি বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে পিকআপ গাড়ীতে থাকা কুষ্টিয়া জেলার দৌলতপুর এলাকার তেলিয়াগান্দি গ্রামের চাঁদ আলীর ছেলে খালেক মিয়া ঘটনাস্থলেই মারা যান।

আহত ইউনুছ আলী (৪১) ও লিচু মিয়া (৪৪ কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গোলাম দস্তগীর সত্যতা নিশ্চিত করেছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share