রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে ডাকাতের হামলায় ৩ পুলিশ আহত:২ ডাকাত আটক

প্রতিবেদকের নাম / ৪২৬
নিউজ আপঃ শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯, ১০:৩৯ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুরে চেকপোস্টে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে এক এএসআইসহ পুলিশের ৩ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ অস্ত্র ও গুলিসহ দুইজনকে গ্রেপ্তার করেছে।

বুধবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার সুরমা চা-বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় এএসআই জিয়াউর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল সুরমা চা-বাগান এলাকায় চেকপোস্ট বসালে একটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকারে সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা চেকপোস্টে পুলিশ সদস্যদের ওপর হামলা চালায়। এতে তিন পুলিশ সদস্য আহত হন। পরে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে মোটরসাইকেল আরোহী দুই ডাকাতকে পিস্তল ও ২ রাউন্ড গুলিসহ আটক করা হয়।

আটককৃতরা হলো- নরসিংদীর বাসিন্দা আব্দুস সোবহান সুমন ও বাইজিদ মিয়া।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গোলাম দস্তগীর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত অন্য ডাকাতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। দ্রুতই তাদের গ্রেপ্তার করা হবে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. স্নিগ্ধ জ্যোতি চৌধুরী জানান, আহত তিন পুলিশ সদস্যের মধ্যে রুহুল আমিন নামে একজনের অবস্থা গুরুতর। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর