শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় ট্রাকহেলপার নিহত

প্রতিবেদকের নাম / ১১৭
নিউজ আপঃ শনিবার, ২ নভেম্বর, ২০১৯, ১:৪৭ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে ‘হোটেল হাইওয়ে ইন’র সামনে সড়ক দুর্ঘটনায় ট্রাকচালকের সহকারী (হেলপার) নিহত হয়েছেন।

শনিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, সকালে ঢাকা থেকে সিলেটগামী চলন্ত ট্রাকের পেছনে অপর একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পেছনের ট্রাকচালকের সহযোগীর মৃত্যু হয় এবং আহত হন একই ট্রাকের চালক।

দুপুরে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহটি হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত একটি ট্রাক দু’টি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে হাইওয়ে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share