রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে প্রথম স্রীর রহস্যজনক মৃত্যু: স্বামী ও সতীন আটক

প্রতিবেদকের নাম / ৪০৬
নিউজ আপঃ রবিবার, ২০ অক্টোবর, ২০১৯, ৩:৪৪ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে নার্গিস(২২) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার সকালে মাধবপুর থানা পুলিশ উপজেলার কড়রা গ্রামের একটি ভাড়াটিয়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করেছেন। সে মাধবপুর উপজেলার মীরনগর গ্রামের ফারুক ইসলাম ওরফে জীবনের প্রথম স্ত্রী ও গোপালপুর গ্রামের মৃত ইউনুছ মিয়ার মেয়ে।

মৃত নার্গিসের পরিবারের অভিযোগ, পারিবারিক কলহের জেরে নার্গিসকে পরিকল্পিতভাবে নির্যাতন করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাগিসের স্বামী ফারুক ও তার সতিন সামসুন্নাহারকে আটক করেছে পুলিশ।

নার্গিসের ভাই জাহাঙ্গীর মিয়া জানান, তার বোনকে হত্যা করা হয়েছে। মাধবপুর থানার এসআই আবুল কাশেম জানান, এটি হত্যা না আত্মহত্যা এ মূহুর্তে বলা যাচেছ না। মৃত্যুর কারন নিশ্চিতের জন্য লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারন জানা যাবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর