শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে নয়াপাড়া উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে শান্তি পূর্ণভাবে ভোট গ্রহন

প্রতিবেদকের নাম / ১১৬
নিউজ আপঃ সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯, ১২:০৬ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি:শান্তিপূর্ন ভাবে হবিগঞ্জের মাধবপুর উপজেলার নয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ নির্বাচনের ভোট গ্রহন চলছে। সকাল নয়টা থেকে শুরু হয়েছে ভোট গ্রহন। চলবে বিকাল ৫টা পর্যন্ত।

নির্বাচনে চেয়ারম্যান পদে সাবেক চেয়ারম্যান সৈয়দ আবু নাসিম মোঃ আলমগীরের কনিষ্ট ভাই সতন্ত্রপ্রার্থী সৈয়দ মোঃ জাবেদ, উপজেলা আওয়ামীলীগের সাংঘঠনিক আওয়ামী লীগের দলীয় প্রার্থী শেখ মোজাহিদ বিন ইসলাম, আওয়ামী লীগের সহ সভাপতি বিদ্রোহী প্রার্থী মহিউজ্জামন হারুন ও সতন্ত্রপ্রার্থী আদম খাঁ প্রার্থী রয়েছেন।

সকাল নয়টা থেকে বেলা ১টা পর্যন্ত চারটি কেন্দ্র ঘুরে দেখা যায় ভোটাদের উপস্থিতি একেবারে কম। ভোটাররা জানান শান্তিপূর্ন ভাবে চলছে ভোট গ্রহন।

প্রতিটি ভোটকেন্দ্রে ভোটারদের নিরাপত্তা নিশ্চিত করতে আইন শৃংখলা বাহিনীর রয়েছে কঠোর নজরদারী। কেন্দ্রে কেন্দ্রে গতকাল রাত থেকেই অবস্থান করছে পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা।

সকাল ১০টায় নয়াপাড়া সৈয়দ সাঈদ উদ্দিন স্কুল এন্ড কলেজ কেন্দ্রে সতন্ত্র প্রার্থী আদম খাঁ অভিযোগ করে বলেন রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অপর প্রার্থী সৈয়দ মোঃ জাবেদ হুমকি দিয়ে বলেছে যে কোন মহুর্তে সে পাস করেতে হবে। এ জন্য প্রসাশনের দৃষ্টি আকর্ষন করেছেন তিনি।

এ অভিযোগ অস্বীকার করে সৈয়দ মোঃ জাবেদ বলেন আমাদের পরিবারকে জনগন ভালবাসে। তাই আমার মরহুম ভাই টানা সাতবারে চেয়ারম্যন ছিল। এবারো জনগন আমার পক্ষে রয়েছে। এ জন্য অন্যপ্রার্থীরা ইষ্যান্তি হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অভিযোগ করছে।

উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ মনিরুজ্জামান বলেন, ওই ইউনিয়নের ১০টি ভোট কেন্দ্রে ৫৬টি ভোট কক্ষে ভোট গ্রহন চলছে। ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২১ হাজার ২৬৭। এর মধ্যে নারী ভোটর রয়েছে ১০ হাজার ৭৭২।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) কেএম আজমিরুজ্জান বলেন, ভোট কেন্দ্রে কিংবা তার বাহিরে কেউ যাদি গোলযোগ সৃষ্টি করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। পুলিশের বেশ কয়েকটি মোবাইল টিম নির্বাচনের ভোট কেন্দ্রের আশেপাশে টহলে নিয়োজিত থাকবে। সাবেক চেয়ারম্যান সৈয়দ আবু নাসিম মোঃ আলমগীরের মৃত্যুতে এ পদটি শূন্য হয়। এবং ২২ সেপ্টেম্বের নির্বাচন অফিস তফসিল ঘোষনা করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share