শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে গাঁজা বহনকারী মোটরসাইকেলসহ আটক -২

প্রতিবেদকের নাম / ৩৬৭
নিউজ আপঃ বুধবার, ৯ অক্টোবর, ২০১৯, ১:৫৮ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে গাঁজাবহনকারী মোটরসাইকেলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বুধবার (৯ অক্টোবর) সকালে উপজেলার হরষপুর বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয় ।

গ্রেপ্তারকৃতরা হলো- কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার ভৈরব দক্ষিনপাড়া গ্রামের আব্দুল বাতেনের ছেলে জুয়েল মিয়া (৩০) ও চর ছাড়তলা গ্রামের মোছা মিয়ার ছেলে খোকা মিয়া (২৮) ।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, ওইদিন সকালে গোপন সূত্রে খবর পেয়ে কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুর্শেদ আলম হরষপুর বাজারে অভিযান চালিয়ে একটি মোটর সাইকেল আটক করেন। পরে মোটর সাইকেলে থাকা দুই যুবককে তল্লাশি করে তাদের কাছ থেকে ২ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়।

গাঁজা পাচারের সঙ্গে জড়িত থাকায় তাদের গ্রেপ্তার করা হয়েছে এবং মোটর সাইকেলটি জব্দ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর