শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে ভেজাল পণ্য উৎপাদন ও বিক্রির অভিযোগে ৪০ হাজার টাকা জরিমানা

প্রতিবেদকের নাম / ৩৯৪
নিউজ আপঃ বুধবার, ১৪ আগস্ট, ২০১৯, ২:৫৩ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুরে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে এক ব্যবসা প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) বিকেলে সহকারী কমিশনার (ভূমি) জনাব মো. মতিউর রহমান খান মাধবপুর উপজেলার ছাতিয়াইন বাজারে শ্রীকৃষ্ণ অয়েল মিলস লিমিটেড নামের প্রতিষ্ঠানটিকে জরিমানা করেন।

তিনি জানান, ভেজাল পণ্য উৎপাদন ও বিক্রির অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুসারে প্রতিষ্ঠানটিকে ৪০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর