শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বেনাপোল সীমান্ত থেকে ফেন্সিডিলসহ আটক-২

প্রতিবেদকের নাম / ৩৬৩
নিউজ আপঃ রবিবার, ৪ আগস্ট, ২০১৯, ২:২৬ অপরাহ্ন

মোঃসাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের বেনাপোল সীমান্ত থেকে ১০৪ বোতল ফেনসিডিলসহ পিংকি খাতুন (২৭) ও মাসুম (১৯) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শনিবার(৩/০৮/১৯)ইং তারিখ ভোরে বেনাপোল দৌলতপুর সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়।আটক পিংকি বেনাপোল পৌর এলাকার ভবারবেড় গ্রামের মিন্টুর স্ত্রী ও মাসুম একই গ্রামের আকমল হোসেনের ছেলে।

২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মাদক ব্যবসায়ীরা ভারত থেকে ফেনসিডিল এনে নিজ বাড়িতে মজুত করেছে। এমন সময় সেখানে অভিযান চালিয়ে ১০৪ ফেনসিডিলসহ পিংকি ও মাসুম আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।এদিকে, স্থানীয় সূত্রে জানা যায়, তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।দীর্ঘদিন যাবত তারা মাদকের কারবার করে যাচ্ছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর