শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে ইউএনও”র হস্তক্ষেপে দু’টি বাল্য বিয়ে পন্ড

প্রতিবেদকের নাম / ৩৯৪
নিউজ আপঃ শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯, ১১:৪৩ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুর উপজেলার রাজেন্দ্রপুর গ্রামে দু’টি বাল্য বিয়ে ভেঙ্গে দিয়েছেন উপজেলা প্রশাসন। শুক্রবার দুপুরে উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসনূভা নাশতারান এ দুটি বিয়ে ভেঙ্গে দেন। এবং প্রাপ্ত বয়স না হওয়া পর্যন্ত তাদের বিয়ে দিবে না মর্মে অভিভাবকরা লিখিত অঙ্গিকার নেন।

উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসনূভা নাশতারান জানান-উপজেলার বহরা ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামে বাল্য বিয়ে হচ্ছে খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে আমি সেখানে যাই। সেখানে ওই গ্রামের মৃত আবেদ আলীর মেয়ে জরিনা আক্তার(১৫) এবং নানু মিয়ার মেয়ে সাবিনা আক্তার(১৪)’র বিয়ে দেয়ার আনুষ্টানিকতা চলছিল। কিন্তু তাদের বয়স না হওয়ায় বিয়ে ভেঙ্গে দিয়ে প্রাপ্ত বয়স হলে তাদের বিয়ে দেওয়া হবে মর্মে অভিভাবকদের কাছ থেকে লিখিত অঙ্গিকার নেই।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর