শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে স্বামীর নির্যাতনের কারণে ৩ সন্তানের জননী বিষপানে আত্মহত্যা

প্রতিবেদকের নাম / ৩৮০
নিউজ আপঃ বুধবার, ২৪ জুলাই, ২০১৯, ৭:৫৫ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুর পৌর শহরের পূর্ব মাধবপুর গ্রামে মঙ্গলবার রাতে স্বামীর নির্যাতন সইতে না পেরে জোসনা আক্তার (৩০) নামে ৩’সন্তানের জননী বিষপানে আত্মহত্যা করেছে। সে ওই এলাকার খোরশেদ মিয়ার স্ত্রী। জোসনার মৃত্যুর পর স্বামী খোরশেদসহ পরিবারের সদস্যরা পালিয়ে গেছে।

জোসনার ৮ বছরের ছেলে ইকরাম জানান-তার পিতা খোরশেদ মা জোসনাকে প্রায়ই মারধোর করতেন। আজ বিকালে তার চাচাতো বিনের বৌ-ভাত অনুষ্টানে যাওয়াকে কেন্দ্র করে ঝগড়া লাগে এক পর্যায়ে প্রচন্ড মারধোর শুরু করে আমি বাচাঁতে গেলে আব্বা আমাকে মারধোর করে। সন্ধ্যায় মা বিষপান করে। আমাদের চিৎকারে লোকজন উদ্ধ্যার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮দিকে মারা যায়। জোসনা মারা যাওয়ার খবর পেয়ে স্বামী খোরশেদ ও তার পরিবারের সদস্যরা পালিয়ে গেছে।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ কে.এম.আজমিরুজ্জামান জানান-লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করা হবে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্ত রির্পোট আসলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর