শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

চুনারুঘাটের সাতছড়ি জঙ্গল থেকে অর্ধগলিত যুবকের লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম / ৩৭০
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ৭:৩৮ পূর্বাহ্ন

সোনাই নিউজ:হবিগঞ্জ চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যানের গহীন জঙ্গল থেকে অর্ধগলিত যুবকের লাশ উদ্ধার করেছে চুনারুঘাট থানা পুলিশ। পুলিশ জানায়, (১৭ জুলাই) বুধবার দুপুরে সাতছড়ি জাতীয় উদ্যানের গহীন জঙ্গলে অর্ধগলিত একটি লাশ পড়ে থাকা দেখতে পেয়ে স্থানীয়রা চুনারুঘাট থানা পুলিশকে খবর দেয়। এ খবর পেয়ে চুনারুঘাট থানার ওসি তদন্ত মোঃ আলী আশরাফ এর নেতৃত্বে এস আই অলক বড়ুয়া ও হাবিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ সাতছড়ি জাতীয় উদ্যানের গহীন জঙ্গলে গিয়ে অর্ধগলিত অজ্ঞাত পরিচয়ে যুবক (৪০) এর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

ইতিমধ্যে মৃত ব্যক্তির খবর সারা উপজেলাজুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদটি ছড়িয়ে পড়ে। চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, সাতছড়ি গহীন জঙ্গল থেকে অর্ধগলিত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে এবং সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর