শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে ইয়াবাসহ মাদক সম্রাট আলী আকবর গ্রেফতার

প্রতিবেদকের নাম / ৪৩৪
নিউজ আপঃ মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯, ১০:৩৯ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুরে ১৯টি মাদক মামলার আসামী মাদক সম্্রাট আকবরকে (৫০) ১০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ জুলাই) ভোররাতে মাধবপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। এর আগেও সে একাধিকবার আটক হয়।

মাধবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানান- গ্রেফতারকৃত আলী আকবর মাধবপুর উপজেলায় মাদক সম্রাট হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক আইনে ১৯টি মামলা রয়েছে। মঙ্গলবার ভোররাতে সে পশ্চিম মাধবপুর এলাকায় মাদক নিয়ে অবস্থান করছে। গোপন সূত্রে এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার দেহ তল্লাশী করে ১০৫ পিস ইয়াবা পাওয়া যায়।

থানার অফিসার ইনচার্জ কেেএম আজমিরুজ্জামান জানান-মাধবপুরকে মাদক মুক্ত করার জন্য বিশেষ অভিযান চলছে।তাকে গ্রেফতার অভিযানের একটি অংশ। এ অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর