শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বিমানবন্দরে গুলিসহ এলডিপি মহাসচিব আটক

প্রতিবেদকের নাম / ৪৫০
নিউজ আপঃ সোমবার, ১ জুলাই, ২০১৯, ৮:৩৫ পূর্বাহ্ন

রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লিবারেল ডেমোক্র্যাটিক পার্টির (এলডিপি) মহাসচিব রেদোয়ান আহমেদকে ৭ রাউন্ড গুলিসহ আটক করা হয়েছে। সোমবার সকাল ৯টার দিকে তাকে আটক করা হয়।

বিবামবন্দর সূত্র বলছে, বাংলাদেশ বিমানে করে চট্টগ্রামে যাওয়ার উদ্দেশে বিমানবন্দরে এসেছিলেন এলডিপির মহাসচিব। এ সময় স্ক্যানিং করার সময় তার কাছ থেকে ৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তবে ব্যাগে রাখা গুলির বিষয়ে জানতেন না বলে জানিয়েছেন রেদোয়ান।

এভিয়েশন সিকিউরিটি ফোর্সের (এভসেক) পরিচালক উইং কমান্ডার ওবায়দুর রহমান জানান, নিয়ম বহির্ভূতভাবে বিমানবন্দরে গুলি নিয়ে প্রবেশ করার জন্য তাকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভুলক্রমে গুলি নিয়ে এসেছেন বলে স্বীকার করেছেন।

এলডিপি মহাসচিবকে বিমানবন্দর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান ওবায়দুর রহমান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর