শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে শিশু মৃত্যুর ঘটনায় বাবা ও সৎ মাকে আটক করেছে পুলিশ

প্রতিবেদকের নাম / ৪৪৩
নিউজ আপঃ বুধবার, ২৬ জুন, ২০১৯, ২:০৩ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলা নয়াপাড়া ইউনিয়নের নারায়নপুর গ্রামের বায়েজিদ মিয়া (৪) নামের এক শিশুর রহস্যজন মৃত্যুর ঘটনায় তার বাবা জুনায়েদ মিয়া ও সৎ মা পান্না খানককে আটক করেছে পুলিশ।

মাধবপুর থানা পুলিশ বুধবার দুপুরে উপজেলার নয়াপাড়া ইউনিয়নের নারায়নপুর গ্রামে তাদের বাড়ি থেকে তাদের আটক করে।

এদিকে, নিহত বায়েজিদের বাবা লাশ দাপনের সকল প্রস্ততি সম্মন্ন করে রাখলেও তার মায়ের ইচ্ছে ময়না তদন্ত শেষে তারা নানার বাড়ি উপজেলার বহরা ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের রাতেই দাপন সম্পন্ন করা হয়েছে।

মাধবপুর থানার উপ পরিদর্শক লিটন ঘোষ সত্যতা নিশ্চত করে বলেন, তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। বায়েজিদের মা মামলা দিলে তাদের এ মামলায় গ্রেফতার দেখানো হবে।

মাধবপুর উপজেলার নয়াপাড়া ইউনিয়নের ইউপি সদস্য লালু মিয়া বলেন, নিহত বায়েজিদের মুখ মন্ডলে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর