শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ধামরাই’তে হিন্দু বাড়ীর বসত ভিটা দখলের উদ্দেশ্যে নারী-পুরুষের উপর হামলা:জাতীয় হিন্দু মহাজোটের মানববন্ধন

প্রতিবেদকের নাম / ৪৯২
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯, ২:১১ অপরাহ্ন

সোনাই নিউজ:গত ১৯শে জুন’ মঙ্গল বার ধামরাই পৌরসভার ১নং ওয়ার্ডের কায়েতপাড়া যদুনাথ শরৎ চন্দ্র বিদ্যাপীঠ এর পেছনের হিন্দু বাড়ীতে নারী ও পুরুষের উপর অবৈধ ভাবে সম্পত্তি জবর দখলের চেষ্টায় লোহার রড দিয়ে আক্রমনের অভিযোগ পাওয়া গেছে।
এ’ব্যাপারে উক্ত হিন্দু বাড়ীর জীবন মন্ডল বলেন- পাশ্ববর্তী হযরত আলীর পুত্র সোহেল রানা ও জুয়েল রানা আমার বসত বাড়ীর জায়গা দখলের অপচেষ্টায় আমাকে ও আমার স্ত্রীকে বিভিন্ন সময়ে বিভিন্ন প্রকার ভয় ভীতি ও প্রাণ নাশের হুমকি প্রদর্শন করে আসছে।

তারা বিভিন্ন সময়ে আমাদের বাড়ীতে এসে অশ্লীল ভাষায় গালি গালাজ করে। বিষয়টি এলাকার গণমান্য ব্যক্তিবর্গকে জানালে এরই জের ধরে ১৯শে জুন দুপুর সাড়ে বারোটার সময় ওরা সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন লোক নিয়ে আমার বাড়ীতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকে। আমি ঘর থেকে বের হওয়া মাত্রই সোহেল রানা তাহার হাতে থাকা রড দিয়ে পিটাইয়া আমার শরীরের বিভিন্ন স্হানে জখম করে, আমার স্ত্রী বাধা দিতে গেলে তার ভাই জুয়েল রানা আমার স্ত্রীকে চর,থাপ্পর,কিল,ঘুষি মারা সহ বিবস্ত্র করিয়া ফেলে।এ সময় আমাদের ডাক চিৎকারে লোকজন আসলে তখন তারা আমাদের প্রাণ নাশের হুমকিও লাশ গুম করার হুমকি দিয়ে চলে যায়।

হামলায় আহত জীবন মন্ডল ও তার পরিবারকে ধামরাই উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে ধামরাই থানায় অভিযোগ দায়ের করেন জীবন মন্ডল।
এ ব্যপারে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের নেতৃবৃন্দ,ধামরাই শাখা মানব বন্ধন করে।উক্ত এলাকা ও বাড়ী পরিদর্শনকালে ঘটনার তীব্র প্রতিবাদ জানান উপজেলার সভাপতি- খগেশ রাজবংশী সেই সাথে দোষীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর