শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

হবিগঞ্জে এএসপির গাড়ির ধাক্কায় আহত জুমনের ঈদের দিনে মৃত্যু

প্রতিবেদকের নাম / ৩৬৯
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৬ জুন, ২০১৯, ৬:৩৫ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলার নয়াপাড়ায় এএসপির প্রাইভেটকারের ধাক্কায় আহত মোটরসাইকেল আরোহী দুই সহোদরের মধ্যে একজন জুমন (২৮) মারা গেছেন।

ঘটনার ছয় দিন পর বুধবার তিনি মারা যান। একই গ্রামের বাসিন্দা সৈয়দ আফজাল হোসেন সায়েম এর সত্যতা নিশ্চিত করেছেন।

গত বৃহস্পতিবার দুপুরে প্বার্শবর্তী নাসির নগর উপজেলার খান্দুরা গ্রামের কামাল মিয়ার ছেলে সুমন ও জুমন মোটরসাইকেলযোগে মাধবপুর যাচ্ছিলেন। ঢাকা-সিলেট মহাসড়কের নয়াপাড়া এলাকায় তাদের মোটরসাইকেলের সঙ্গে সিলেট মেট্রোপলিটন পুলিশের এএসপি অমুল্য চৌধুরীর প্রাইভেটকারের ধাক্কা লাগে।

এতে দুই সহোদর গুরুতর আহত হয়। গুরুতর আহত জুমনকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ছয় দিন পর ঈদের দিন বুধবার সকালে তার মৃত্যু হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share