শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে ৬০ পিস ইয়াবা ও মোটরসাইকেলসহ গ্রেপ্তার ২

প্রতিবেদকের নাম / ৪৪৪
নিউজ আপঃ বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯, ১১:২২ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুর-হরষপুর সড়কের মঙ্গলপুর থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মোটরসাইকেলসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে কাশিমনগর পুলিশ ফাঁড়ির উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শাহ আলম ও সহকারী উপ পুলিশ পরিদর্শক (এএসআই) আবুল কালামের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- চুনারুঘাট উপজেলার পাইকপাড়া গ্রামের মহিব উল্লার ছেলে সবুজ মিয়া (৩৫) ও মাধবপুর উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের আউশ মিয়ার ছেলে জুয়েল মিয়া (৩২)।

আটকের সত্যতা নিশ্চিত করে কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মুর্শেদ আলম জানান, রাতে গোপন সূত্রে খবর পেয়ে ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সবুজকে আটক করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তি অনুযায়ী মোটরসাইকেলসহ আটক করা হয় জুয়েল মিয়াকে। এ ব্যাপারে মাদক আইনে মামলা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর