শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে মুক্তিযোদ্ধা ফয়েজ মাষ্টারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

প্রতিবেদকের নাম / ৩৯৫
নিউজ আপঃ বুধবার, ১০ এপ্রিল, ২০১৯, ৩:০৩ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি:মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের রাজনগর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ মাষ্টার (ছাবু) (৭০) বুধবার (১০ এপ্রিল) সকালে ঢাকা তার মেয়ের বাসায় মারা গেছেন।

বুধবার (১০ এপ্রিল) বাদ মাগরিব জয়পুর মসজিদ মাঠে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ মাষ্টার রাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসাবে অবসর গ্রহণ করেন। তিনি শাহজালালপুর জামে মসজিদ পরিচালনা কমিটির সাবেক সভাপতি ছিলেন ।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ২ কন্যাসহ অসংখ্য স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে উপজেলা ভূমিসহকারী কমিশনার খান মতিউর রহমান, উপজেলা ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মালেক মধু, চৌমুহনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আপন মিয়া, সাবেক চেয়ারম্যান আতাউার রহমান চৌধুরী সেলিম, মাহাবুবুর রহমান সোহাগ, রাজারবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউজ্জামান গভীর শোক প্রকাশ করেছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share