শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

যশোরের শার্শায় অস্ত্র-গুলিসহ অস্ত্র ব্যবসায়ী লিটন আটক

প্রতিবেদকের নাম / ৪২৫
নিউজ আপঃ শুক্রবার, ৫ এপ্রিল, ২০১৯, ৮:১৯ পূর্বাহ্ন

মোঃ সাগর হোসন,বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ যশোরের শার্শা থানার বিশেষ অভিযান চালিয়ে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলিসহ লিটন হোসেন (৩৮)নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে শার্শা থানা পুলিশ।

বুধবার সকাল (০৯:৩০) মিনিটে উপজেলার চটকাপোতা সানরাইজ নামের একটি ইটের ভাটার সামনে থেকে তাকে অস্ত্র ও গুলিসহ আটক করা হয়। আটক লিটন হোসেন বেনাপোল পোর্ট থানার গয়ড়া গ্রামের মৃত আনছার আলী মোড়লের ছেলে।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমান জানায়, গোপন সংবাদের মাধ্যামে জানতে পারি একজন অস্ত্র ব্যবসায়ী অস্ত্র নিয়ে শার্শার চটকাপোতার সানরাইজ নামে একটি ইটের ভাটার সামনে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে এসআই বাবুল আক্তার সহ সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে লিটন হোসেনকে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করে। এ ব্যাপারে শার্শা থানায় অস্ত্র আইন একটি মামলা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর