শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বেনাপোলে ট্রলি মোটরসাইকেল মুখো মুখি সংঘর্ষ: মোটর সাইকেল মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

প্রতিবেদকের নাম / ৩৭৯
নিউজ আপঃ শনিবার, ৩০ মার্চ, ২০১৯, ৬:৩৪ পূর্বাহ্ন
ট্রলি-মোটর সাইকেল সংঘর্ষ-ছবি সোনাই নিউজ

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর) প্রতিনিধি:যশোর -বেনাপোল মহাসড়কের বেনাপোল বলফিল্ডের সামনে মাটি বোঝাই ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইদ্রিস নামে এক যুবক গুরতর আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। শনিবার সকাল ৮ টার সময় এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত মোটরসাইকেল আরোহী বেনাপোল পোর্ট থানার বড়আচড়া গ্রামের ইছাহক আলীর ছেলে। তার মোটরসাইকেল নাম্বার ঢাকা মেট্রো ট- ৪৭৫৪০।

স্থানীয়রা জানায় মোটরসাইকেল আরোহী বেনাপোল এর দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি মাটি বোঝাই লাইসেন্স বিহীন ট্রলি গাড়ির সাথে মুকো মুখি সংঘর্ষ হয়। এসময় মোটর সাইকেল সহ চালক ট্রলি গাড়ির নীচে ভিতরে ঢুকে যায়। পরে সেখান থেকে মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে স্থানীয়রা নাভারন স্বাস্থ্য কমপেক্স নিয়ে যায় চিকিৎসার জন্য।
নাভারন স্বাস্থ্য কেন্দ্র সুত্রে জানা যায় আহত ইদ্রিস এর অবস্থা আশঙ্কা জনক।

বেনাপোল পোর্ট থানার এসআই পিন্টু বলেন, গাড়ি আটক করে থানায় নিয়ে যাওয়া হবে। ট্রলি গাড়ির চালক হেলপার পলতাক রয়েছে। তাদের নাম ঠিকানা পাওয়া যায়নি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর