শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বেনাপোলে সড়ক দূর্ঘটনায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন: মহাসড়ক অবরোধ

প্রতিবেদকের নাম / ৪২৪
নিউজ আপঃ রবিবার, ২৪ মার্চ, ২০১৯, ৫:৫৬ পূর্বাহ্ন

মোঃ সাগর হোসেন, বেনাপোল(যশোর)প্রতিনিধি:যশোরের শার্শায় জিপ গাড়ি চাপায় নাভারণ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের স্কুলছাত্রীর শরীর থেকে পা বিচ্ছিন্ন হওয়ার ঘটনায় শিক্ষার্থীর ক্ষতি পূরণ, নিরাপদ সড়ক চাই সহ ৭ দফা দাবিতে যশোর বেনাপোল মহাসড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।
শনিবার সকাল সাড়ে ৮টার সময় যশোর বেনাপোল মহাসড়কের নাভারণ সাতক্ষীরা মোড়ে শিক্ষার্থীরা তাদের দাবী আদায়ের লক্ষে পুনরাই সড়কে নেমে পড়েন। এসময় শিক্ষার্থীরা তাদের মুহমুহ স্লোগানের মধ্যে দিয়ে ৭ দফা দাবির কথা প্রকাশ করেন।
উল্লেখ্যঃ গত বুধবার (২০ মার্চ) সকাল সাড়ে ৮ টার দিকে নাভারণ বাজারে একটি জিপ গাড়ি তিন স্কুল ছাত্রী বহনকারী ভ্যানকে চাপা দেয়। এতে নিপা নামে ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীর শরীর থেকে পা বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় সপ্তম শ্রেণির ছাত্রী স্মৃতি ও নবম শ্রেণির রিপা ভ্যান থেকে ছিটকে পড়ে আহত হয়। পরে এলকাবাসী ও স্কুল কলেজের শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে রাখে। পরে বিক্ষুব্ধ শিক্ষর্থীরা ঘাতক জিপগাড়ীটি ভাংচুর করে এবং আগুন লাগিয়ে দেয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর