শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বেনাপোলে ফেনসিডিল সহ আটক-১

প্রতিবেদকের নাম / ৪৫১
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯, ১:৪০ অপরাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর) প্রতিনিধিঃযশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের মসজিদবাড়ি থেকে বুধবার গভীর রাত্রে ৫৫ বোতল ফেনসিডিল সহ আরিফ (৩০) নামে এক মাদক ব্যবসায়িকে আটক করেছে বিজিবির।

আটক আরিফ বেনাপোল পোর্ট থানার বারোপোতা গ্রামের আব্দুল্লাহর ছেলে।

২১ বিজিবির অধিনায়ক লে.কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে আরিফকে মসজিদ বাড়ি চেকপোস্ট থেকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা একটি বস্থা থেকে ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃত ফেনসিডিল ব্যবসায়িকে মাদকদ্রব্য মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সপোর্দ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর