শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কি খাচ্ছেন? দুধের বদলে পামওয়েল-রঙ-সুজি-গাম মিশিয়ে বাঘা বাড়ী ঘি

প্রতিবেদকের নাম / ৩৬২
নিউজ আপঃ মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৯, ১১:৫৬ পূর্বাহ্ন

সোনাই ডেস্কঃ চট্টগ্রামের হাটহাজারী পৌর এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে ১৫০০ লিটার ভেজাল ঘি ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হাটহাজারী পৌরসদরের এগারো মাইল এলাকায় অভিযান চালানো হয়। এতে নেতৃত্ব দেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন।

রুহুল আমিন বলেন, কারখানায় পামওয়েল, রঙ, সুজি এবং বিভিন্ন ধরনের গাম দিয়ে ভেজাল ঘি তৈরি করা হতো। এরপর সেগুলো বাঘাবাড়ী স্পেশাল খাঁটি গাওয়া ঘি, গোল্ডেন এসপি, গোল্ডেন পিএম, গোল্ডেন স্পেশাল, আর এস রাজেশ ঘোষ সুপার বাঘাবাড়ী- এসব নাম ব্যবহার করে বাজারজাত করা হয়। হাটহাজারী পৌরসদরের কয়েকটি দোকানে বিক্রির জন্য রাখা এসব ঘি পাওয়া গেছে।

অভিযানে কারখানার মালিককে না পেয়ে ১৫০০ লিটার ভেজাল ঘি জব্দ করে ধ্বংস করা হয়েছে, জানান তিনি। এ সময় হাটহাজারী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. নিয়াজ মোর্শেদ এবং পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর