শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শার্শায় অস্ত্র-গুলি ও হেরোইনসহ ২ যুবক আটক

প্রতিবেদকের নাম / ৪২৪
নিউজ আপঃ সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯, ২:৩১ অপরাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের শার্শায় অস্ত্র-গুলি ও হেরোইনসহ ২ যুবককে আটক করেছে পুলিশ । রবিবার পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, উপজেলার রামপুর গ্রামের গোলাম মোস্তফা’র ছেলে মামুনুর রশিদ (৩১) ও টেংরা গ্রামের আনসার আলীর ছেলে সেলিম হোসেন (৩২)।

শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমান জানান, চোরাচালান প্রতিরোধ ও মাদক দ্রব্য উদ্ধারে বিশেষ অভিযান কালে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গয় ফোর্স নিয়ে শার্শা উপজেলা কলেজের সামনে অবস্থান করে। এ সময় পোতাপাড়া মোড়ের ব্রীজের উপর একজনকে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে অসৌজন্য মুলক কথাবার্তা বলতে থাকে। এ সময় তার দেহ তল্লাশী করলে তার প্যান্টের ভেতর থেকে ১টি ওয়ানশুটার গান ও ১রাউন্ড গুলি উদ্ধার করা।
অপর দিকে পৃথক অভিযানে শ্যামলাগাছি মামা-ভাগ্ন অটোরাইস মিলের সামনে থেকে ২শ’ গ্রাম হেরোইনসহ সেলিম হোসেনকে আটক করা হয়।
এ ব্যাপারে আটককৃতদের নামে শার্শা থানা পৃথক দুটি মামলা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর