শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শায়েস্থাগঞ্জ মহাসড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

প্রতিবেদকের নাম / ৩৬৪
নিউজ আপঃ মঙ্গলবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৯, ৩:৪৮ অপরাহ্ন

হবিগঞ্জ প্রতিনিধি:ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ অংশে দুই পাশের প্রায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ (সওজ) বিভাগ।
মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত চলা অভিযানে বুলডোজার দিয়ে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। হবিগঞ্জের নির্বাহি ম্যাজিস্ট্রেট নাহিদুল হাসান চৌধুরী ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালান। এ সময় সড়ক ও জনপথ (সওজ) বিভাগের নির্বাহি প্রকৌশলী মো. জহিরুল ইসলামসহ বিপুল সংখ্যক পুলিশ উপস্থিত ছিল।
এর আগে সোমবার (৪ ফেব্রুয়ারি) দিনভর সড়ক ও জনপথ (সওজ) কর্তৃপক্ষ অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ দিয়ে মাইকিং করা হয়।
হবিগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম বলেন, আগেও এসব অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য নোটিশ দেয়া হয়েছে কিন্তু দখলদাররা কোন কর্ণাপাত করেনি। তাই এগুলো ভেঙে ফেলা হয়েছে। সেই সাথে আবারও যে এসব অবৈধ স্থাপনা বসানো না হয় সেজন্য হুশিয়ারি দেয়া হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share