বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী নতুনধারার ৫ দিনব্যাপী ঈদসংযোগ আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্র আহত অন্তত ৩০ বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আহত ২ বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন বড় কিন্তু অপরিকল্পিত বাজেট জনবান্ধব হবে না : নতুনধারা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নতুনধারার ৫ দিনব্যাপী ঈদসংযোগ

নিজস্ব প্রতিনিধি / ১০
নিউজ আপঃ শনিবার, ২২ জুন, ২০২৪, ৪:৫৪ অপরাহ্ন

প্রতি বছরের মত এ বছরও মেহেন্দিগঞ্জ-হিজলা-কাজীরহাট এবং ঢাকার বিভিন্ন এলাকায় ঈদসংযোগ করেছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী। ঈদ উপলক্ষে তিনি ৫ দিন নিরন্ন-ভাসমানসহ সর্বস্তরের জনগণের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ঈদ উপহার প্রদান করেন।
এসময় তাঁর সাথে ছিলেন নতুনধারার উপদেষ্টা ফাতেমা সিকদার, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, নতুনধারার মেহেন্দিগঞ্জ শাখার যুগ্ম আহবায়ক মো. আবদুল অদুদ, সদস্য সোহাগ হোসেন প্রমুখ। মোমিন মেহেদী এসময় বলেন, নির্মম হলেও সত্য মেহেন্দিগঞ্জ-হিজলা ও কাজীর হাটের ছোট-বড় মিলিয়ে ১২২ টি কালভার্টে-ব্রীজ-সেতু চলাচল অনুপযোগী,  বিদ্যুৎ থাকে না কখনোই মাঝে-মাঝে আসে, সেই অবস্থাতেও জনপ্রতিনিধিরা বড় বড় বুলি আউড়ান, উন্নয়ন উন্নয়ন বলে চিল্লান। সাধারণ মানুষের পেটে ভাত নেই, কাজের সুযোগ নেই অথচ বলছে- স্মার্ট বাংলাদেশ।
নতুনধারা বাংলাদেশ এনডিবি বাংলাদেশের মানুষের পাশে ছিলো আছে থাকবে ইনশাল্লাহ। ১৮ জুন নতুনধারার পক্ষ থেকে ঈদ উপহার প্রদান ও ঈদসংযোগ শুরু হয়ে ২২ জুন বিকেলে কর্মসূচি সমাপ্ত হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর