শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী নতুনধারার ৫ দিনব্যাপী ঈদসংযোগ আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্র আহত অন্তত ৩০ বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আহত ২ বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন বড় কিন্তু অপরিকল্পিত বাজেট জনবান্ধব হবে না : নতুনধারা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আহত ২

হাবিল উদ্দিন রাজশাহী প্রতিনিধি / ১৬
নিউজ আপঃ শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৫:১০ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের দোকান ঘরের সাথে ধাক্কা দিয়েছে ।এতে দুই জন আহত হয়েছেন ।
শুক্রবার (১৪জুন) সকাল ৭ টার দিকে বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হাবাসপুর মোড়ে এ দূর্ঘটনা ঘটে।এতে স্থানীয় দোকানদার হাবাসপুর মোড় এলাকার মোঃ আবুল হোসেনের ছেলে মাসুদ রানা(৩৩) ও চারঘাট উপজেলার বড়বড়িয়া গ্রামের বিচ্ছাদ হাজীর ছেলে মোঃ মিজানুর রহমানকে(৩৫) স্থানীয়রা উদ্ধার করে চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে মাসুদ রানার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে পঠানো হয়েছে ।
স্থানীয়রা জানায়, মাসুদ রানা সকালে তার দোকান খুলে এক মোটরসাইকেল আরোহীকে মোটরসাইকে্লে পেট্রোল দেওয়ার সময় হঠাৎ একটি আম বোঝায় ট্রাক (ঢাকা মেট্রো-২৪-৩৭৫২) কিছু বুঝে ওঠার আগের নিয়ন্ত্রন হারিয়ে দোকানে ধাক্কা দেয় । এতে দোকানের মালিক মাসুদ রানা ট্রাকের নিচে চাপা পড়ে এবং মোটরসাইকেল আরোহী মিজানুর ছিটকে রাস্তায় পড়ে।
উপজেলার নারায়নপুর এলাকার আম ব্যবসায়ী কুদ্দুস সরকার জানান, ট্রাকটি চাপাই থেকে আম বোঝাই করে ভোলার উদ্দেশ্যে ছেড়ে আসে । পথি মধ্যে বাঘা উপজেলার হাবাসপুর চার রাস্তার মোড়ে নিয়ন্ত্রন হারিয়ে দোকানে ধাক্কা দেয়। তিনি আরও বলেন সেই আম গুলো তার না শুধু তার হেফাজতে আম গুলো অন্য একটি ট্রাকে লোড দিয়ে ভোলায় পৌঁছানোর ব্যবস্থা করে দিচ্ছেন ।
এবিষয়ে বাঘা থানার এসআই সাইদুল রহমান বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি । আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে ।যেহেতু ট্রাকটিতে কাচা আম রয়েছে সেজন্য কুদ্দুস নামের এক আম ব্যবসায়ীর হেফাজতে আম গুলো অন্য একটি ট্রাকে লোড করে ট্রাকটি থানায় নিয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।তবে ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর