শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী নতুনধারার ৫ দিনব্যাপী ঈদসংযোগ আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্র আহত অন্তত ৩০ বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আহত ২ বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন বড় কিন্তু অপরিকল্পিত বাজেট জনবান্ধব হবে না : নতুনধারা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় সিল দেওয়া ব্যালেটসহ আটক ৩

হাবিল উদ্দিন রাজশাহী প্রতিনিধি / ২২
নিউজ আপঃ বুধবার, ৫ জুন, ২০২৪, ৫:০৪ অপরাহ্ন

 রাজশাহীর বাঘা উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে সিল দেওয়া একটি ব্যালটসহ তিন যুবককে আটক করেছে পুলিশ।
বুধবার (৫ জুন) দুপুরে বাঘা হযরত শাহ আব্দুল হামিদ দানিশমন্দ ফাজিল মাদ্রাসা ভোট কেন্দ্রের সামনে থেকে তাদের আটক করা হয়।
এই তিনজনের মধ্যে একজন ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী ছেলে। তার নাম জাকি মোহাম্মদ চয়ন। অন্য দুজন হলেন- রাসেল আলী ও হাসান আলী। মোকাদ্দেস আলী এই নির্বাচনে টিয়া পাখি প্রতীক নিয়ে লড়ছেন।
আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক অবস্থায় জাকি মোহাম্মদ চয়ন জানান, হাসান তাকে টিয়া পাখি প্রতীকে সিল দেওয়া একটি ব্যালট পেপার এনে দেন যেন অন্য কোন ভোটারের মাধ্যমে এই ব্যালটটি বাক্সে ঢুকিয়ে দেওয়া হয়। তার হাতে ব্যালট থাকা অবস্থায় পুলিশ তাকে আটক করে।
তবে আটক অবস্থায় হাসান দাবি করেন, তিনি চয়নকে এই ব্যালট দেননি। চয়ন কেন তার নাম বলছেন তা তিনি বলতে পারবেন না।
আটক হওয়ার বিষয়ে রাসেল জানান, বাইরের সিল দেওয়া ব্যালট দেখে তারা ভেবেছিলেন কেন্দ্রে অনিয়ম হচ্ছে। তাই তিনি বলেছিলেন যে,কেন্দ্রে অনিয়ম হলে জনগণ মেনে নেবে না। আর এ কারণে তাকে আটক করা হয়েছে বলে রাসেল দাবি করেন।
বিষয়টি নিয়ে জানতে চাইলে রাজশাহীর পুলিশ সুপার সাইফুর রহমান ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের বলেন, তিনজন আটক অবস্থায় আছে। কার কতটুকু অপরাধ তা খতিয়ে দেখা হচ্ছে। ওই ভোটকেন্দ্রে একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আছেন। প্রিজাইডিং অফিসারের অভিযোগের প্রেক্ষিতে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর