মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মসজিদ ছুয়ে ভোট দেয়ার প্রতিশ্রæতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ নতুনধারার শোক প্রকাশ. ইরানের রাষ্ট্রপতির মৃত্যুতে দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

নিজস্ব প্রতিনিধি / ১৫
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ১:৫২ অপরাহ্ন

সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত হয়েছে। ৩ এপ্রিল ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে শুরু হওয়া ক্যাম্পেইন ১৮ এপ্রিল সকালে লক্ষ্মীপুরে সমাপ্ত হয়েছে।
আকাশ-সড়ক-রেল ও নৌপথ দুর্ঘটনামুক্ত করার লক্ষ্যে দেশের একমাত্র সেচ্ছাসেবি-গবেষণা ও সচেনতা সংগঠন সেভ দ্য রোড-এর উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, প্রতিষ্ঠাতা ও সিনিয়র ভাইস চেয়ারম্যান মোমিন মেহেদী, মহাসচিব শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, সাংগঠনিক সম্পাদক মহিদুল মল্লিকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের নেতৃত্বে ‘দুর্ঘটনামুক্ত ঈদযাত্রায় দ্রুতগতি পরিহার করুন’ শীর্ষক কর্মসূচি টাঙ্গাইল, বগুড়া, বরিশাল, নারায়ণগঞ্জ, কুমিল্লা, নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর, সিলেট, নরসিংদীসহ বিভিন্ন এলাকায় এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।
লক্ষ্মীপুরের আইয়ুব আলীর পোল, হাসপাতাল রোড, বাগ বাড়িসহ বিভিন্ন এলাকায় এই ক্যাম্পেইন চলাকালে নেতৃবৃন্দ বলেন, দ্রুতগতির কারণে নির্মমভাবে বাংলাদেশের অসংখ্য মেধাবীর জীবন ঝরছে, দ্রুতগতি প্রত্যাহার করা এখন সময়ের দাবি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর