মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মসজিদ ছুয়ে ভোট দেয়ার প্রতিশ্রæতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ নতুনধারার শোক প্রকাশ. ইরানের রাষ্ট্রপতির মৃত্যুতে দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

হাবিল উদ্দিন রাজশাহী প্রতিনিধি / ২৪
নিউজ আপঃ মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪, ৪:৫৭ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে মঙ্গলবার স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল ৩১ বার তোপধ্বনি, জাতীয় পতাকা উত্তোলন, স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ, কুচকাওয়াজ, চিত্রাঙ্গণ ও রচনা প্রতিযোগীতা, দোয়া মোনাজাত ও আলোচনা সভার আয়োজন করে বাঘা উপজেলা প্রশাসন।
মঙ্গলবার প্রভাতে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের কর্মসূচী শুরু হয়। পরে সুর্যোদ্বয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন,সকালে সূর্য দ্বয়ের প্রথম প্রহরে উপজেলা বটমুল চত্বরের পাশে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধুর মুরালে ফুল দিয়ে শ্রদ্ধা অর্পন করা হয়।এরপর সকাল ৮ টায় বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড: লায়েব উদ্দিন লাভলু। এ সময় তাঁর পাশে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: তরিকুল ইসলাম ও বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)আমিনুল ইসলাম জুয়েল। পতাকা উত্তোলন শেষে স্বাধীনতা দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নির্বাহী অফিসার ।
এসব কর্মসুচীতে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার ভুমি মোহা: জুয়েল আহাম্মেদ, বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাঘা পৌর মেয়র আক্কাস আলী, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, উপজেলা আ’লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন ও সিরাজুল ইসলাম মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেস, নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা মাসুদ লতা,বাঘা উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ,উপজেলা প্রশাসনের সকল অফিসারবৃন্দ এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ-সহ শিক্ষক মন্ডলী ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর