বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মানবাধিকার শীর্ষক আলোচনা সভা- ২০২৪ বিশ্বে দ্রব্যমূল্য কমলেও দুর্নীতির কারণে বাংলাদেশে বৃদ্ধির রেকর্ড কলাপাড়ায় হতদরিদ্রদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ।। নোয়াখালী বেদে পল্লী হইতে দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদ্প্তর কলাপাড়ায় জাতীয় বিজ্ঞান মেলা, ৮ম  বিজ্ঞান অলিম্পিয়াড পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান সকল সরকার সীমান্ত হত্যাকে প্রশ্রয় দিয়েছে : মোমিন মেহেদী সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন-২০২৪ কুয়াকাটা হবে বিশ্বমানের পর্যটন কেন্দ্র- প্রতিমন্ত্রী মহিব রাজশাহীতে হামলা ও জমি দখলমুক্ত করার প্রতিবাদে দাবিতে সংবাদ সম্মেলন সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার কম্বল পেয়ে খুশি ৫০ টি পরিবার
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় হতদরিদ্রদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ।।

মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ৪৫
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪, ৮:৫৬ পূর্বাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় হতদরিদ্র ৯৯ ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে ২১৫ বান টিন গৃহ নির্মানের লক্ষে মঞ্জুরী বাবদ ৬ লাখ ৪৫ হাজার টাকার চেক বিতরন করেন প্রধান অতিথি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মহিবুর রহমান এর সহধর্মিনী ও উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা ।

 

বৃহস্পতিবার সকাল ১১ টায উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ), দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় এর বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ,দুস্থ, অসহায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও অতিদরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহমঞ্জুরি বাবদ চেক বিতরণ করা হয।

 

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার প্রমুখ। প্রধান অতিথি অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা বলেন, রাজনীতি শোষণের জন্য নয়,রাজনীতি হলো জনসেবার জন্য। এ সরকারের আমলে উন্নয়নের কমতি নেই। এছাড়াও আওয়ামীলীগের সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন তিনি।

 

এ সময উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবুল, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইউসুফ আলী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হীরালাল স্বপন হাওলাদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী সালমা কবির,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ফাইজুল ইসলাম আশিক তালুকদার, যুবলীগ নেতা রাকিবুল ইসলাম রকিসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর