বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মানবাধিকার শীর্ষক আলোচনা সভা- ২০২৪ বিশ্বে দ্রব্যমূল্য কমলেও দুর্নীতির কারণে বাংলাদেশে বৃদ্ধির রেকর্ড কলাপাড়ায় হতদরিদ্রদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ।। নোয়াখালী বেদে পল্লী হইতে দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদ্প্তর কলাপাড়ায় জাতীয় বিজ্ঞান মেলা, ৮ম  বিজ্ঞান অলিম্পিয়াড পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান সকল সরকার সীমান্ত হত্যাকে প্রশ্রয় দিয়েছে : মোমিন মেহেদী সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন-২০২৪ কুয়াকাটা হবে বিশ্বমানের পর্যটন কেন্দ্র- প্রতিমন্ত্রী মহিব রাজশাহীতে হামলা ও জমি দখলমুক্ত করার প্রতিবাদে দাবিতে সংবাদ সম্মেলন সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার কম্বল পেয়ে খুশি ৫০ টি পরিবার
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সকল সরকার সীমান্ত হত্যাকে প্রশ্রয় দিয়েছে : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিনিধি / ৫৪
নিউজ আপঃ সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪, ৪:৪২ অপরাহ্ন

নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, আওয়ামী  লীগ-বিএনপি-জাতীয় পার্টিসহ সকল সরকার সীমান্ত হত্যাকে প্রশ্রয় দিয়েছে। তারা ক্ষমতায় আসার আর থাকার যুদ্ধে দেশ ও দেশের মানুষকে কসাইর মত করে জবাই করছে।

২৯ জানুয়ারি ২৭/৭ তোপখানা রোডস্থ ‘বিজয় মিলনায়তনে ‘সীমান্ত হত্যা বন্ধের দাবিতে জাগুন’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। তিনি এসময় আরো বলেন, যুদ্ধ নেই কিন্তু সীমান্তে হত্যা হয় বিশে^র একমাত্র এমন সীমান্ত দেশ বাংলাদেশ। প্রতিকার হচ্ছে না গত ৫৩ বছরের এই সমস্যা, কারণ বাংলাদেশ সবসময়-ই ক্ষমতায় আমার আর থাকার যুদ্ধে লিপ্ত থাকার কারণে নিজেদের স্বার্থবিরোধী কোন পদক্ষেপেরই প্রতিকার করতে পারেনি। আজ যে বিএনপি-জামায়াত বা তাদের দোসররা সীমান্ত হত্যা নিয়ে মায়া কান্না করছে, তাদের শাসনামলেও সীমান্ত হত্যা তারা বন্ধের কোন উদ্যেগ নেয়নি। আর বর্তমান সরকারের তো সময়-ই নেই এই ইস্যুতে কথা বলার।

সভায় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, শেখ লিজা প্রমুখ বক্তব্য রাখেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর