বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মানবাধিকার শীর্ষক আলোচনা সভা- ২০২৪ বিশ্বে দ্রব্যমূল্য কমলেও দুর্নীতির কারণে বাংলাদেশে বৃদ্ধির রেকর্ড কলাপাড়ায় হতদরিদ্রদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ।। নোয়াখালী বেদে পল্লী হইতে দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদ্প্তর কলাপাড়ায় জাতীয় বিজ্ঞান মেলা, ৮ম  বিজ্ঞান অলিম্পিয়াড পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান সকল সরকার সীমান্ত হত্যাকে প্রশ্রয় দিয়েছে : মোমিন মেহেদী সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন-২০২৪ কুয়াকাটা হবে বিশ্বমানের পর্যটন কেন্দ্র- প্রতিমন্ত্রী মহিব রাজশাহীতে হামলা ও জমি দখলমুক্ত করার প্রতিবাদে দাবিতে সংবাদ সম্মেলন সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার কম্বল পেয়ে খুশি ৫০ টি পরিবার
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার কম্বল পেয়ে খুশি ৫০ টি পরিবার

নিজস্ব প্রতিনিধি / ৫৬
নিউজ আপঃ রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪, ৭:০৩ পূর্বাহ্ন

সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার কম্বল ও জাম্পার পেল ঢাকা মহানগর উত্তর এর মিরপুর থানায় অন্তর্গত ৫০ টি পরিবার।
গতকাল ঢাকা মহানগর উত্তর মিরপুর শাখা কার্যালয়ে কম্বল ও জাম্পার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার সম্মানিত চেয়ারম্যান মোঃ জে এইচ রানা।
এই সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর এর উপদেষ্টা ডঃ মোঃ আব্দুর রশিদ, মহানগর আহ্বায়ক প্রফেসর আব্দুল হালিম। সম্মানিত পরিচালক হাজী নুরুল ইসলাম। সেক্রেটারি জেনারেল ইঞ্জিনিয়ার অনিকুল ইসলাম প্রমুখ। সকালে সংস্থার উপকার্যালয়ে ৫০ টি পরিবারের হাতে এই কম্বল ও জাম্পার বিতরণ করা হয়।
মোঃ জে এইচ রানা বলেন সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থা সব সময় মানুষের পাশে আছে। মানবতার সেবা করবো কাজ, অঙ্গীকারবদ্ধ আমরা আজ। এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিভিন্ন ক্লান্তিকালে দেশ ও দেশের জনগণের কল্যাণে সহায়তার হাত বাড়িয়ে দেয়। তারই ধারাবাহিকতায় মাসব্যাপী সারাদেশের বিভিন্ন স্থানে অসহায় ও হতদরিদ্র শীতার্তদের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল ও জাম্পার বিতরণ করছে সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থা।
তিনি বলেন সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার ১৮টি কার্যক্রম এর একটি কার্যক্রম হচ্ছে শীতবস্ত্র বিতরণ। এই কার্যক্রম সারাদেশে, সারা মাস ব্যাপী চলবে। প্রত্যেকের দোয়া ও সহযোগিতা কামনা করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর