বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার কম্বল পেয়ে খুশি ৫০ টি পরিবার

নিজস্ব প্রতিনিধি / ৬৫
নিউজ আপঃ রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪, ৭:০৩ পূর্বাহ্ন

সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার কম্বল ও জাম্পার পেল ঢাকা মহানগর উত্তর এর মিরপুর থানায় অন্তর্গত ৫০ টি পরিবার।
গতকাল ঢাকা মহানগর উত্তর মিরপুর শাখা কার্যালয়ে কম্বল ও জাম্পার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার সম্মানিত চেয়ারম্যান মোঃ জে এইচ রানা।
এই সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর এর উপদেষ্টা ডঃ মোঃ আব্দুর রশিদ, মহানগর আহ্বায়ক প্রফেসর আব্দুল হালিম। সম্মানিত পরিচালক হাজী নুরুল ইসলাম। সেক্রেটারি জেনারেল ইঞ্জিনিয়ার অনিকুল ইসলাম প্রমুখ। সকালে সংস্থার উপকার্যালয়ে ৫০ টি পরিবারের হাতে এই কম্বল ও জাম্পার বিতরণ করা হয়।
মোঃ জে এইচ রানা বলেন সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থা সব সময় মানুষের পাশে আছে। মানবতার সেবা করবো কাজ, অঙ্গীকারবদ্ধ আমরা আজ। এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিভিন্ন ক্লান্তিকালে দেশ ও দেশের জনগণের কল্যাণে সহায়তার হাত বাড়িয়ে দেয়। তারই ধারাবাহিকতায় মাসব্যাপী সারাদেশের বিভিন্ন স্থানে অসহায় ও হতদরিদ্র শীতার্তদের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল ও জাম্পার বিতরণ করছে সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থা।
তিনি বলেন সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার ১৮টি কার্যক্রম এর একটি কার্যক্রম হচ্ছে শীতবস্ত্র বিতরণ। এই কার্যক্রম সারাদেশে, সারা মাস ব্যাপী চলবে। প্রত্যেকের দোয়া ও সহযোগিতা কামনা করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর