বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

তানোরে সাংবাদিকের বাড়িতে  হামলা, থানায় অভিযোগ

হাবিল উদ্দিন রাজশাহী প্রতিনিধি / ৬৪
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪, ৪:৩৬ অপরাহ্ন

রাজশাহীর তানোর উপজেলায় কর্মরত তরুণ সাংবাদিক সোহানুল হক পারভেজের বাড়িতে হামলা চালিয়েছে দূর্বৃত্তরা।
১৭ জানুয়ারি (বুধবার) দুপুর ১২টা ৩০ মিনিটে পরিকল্পিতভাবে হামলা চালিয়েছেন একদল সন্ত্রাসী।
সাংবাদিক সোহানুল হক পারভেজ তানোর সাংবাদিক ক্লাবের সভাপতি ও দৈনিক সকালের সময় পত্রিকায় কর্মরত উপজেলা প্রতিনিধি। এছাড়াও তিনি দৈনিক কলম যোদ্ধা ও দৈনিক উপচার পত্রিকায় কাজ করেন।
ঘটনা সুত্রে জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্রে করে সুপরিকল্পিতভাবে সাংবাদিক পারভেজের বাসায় হামলা ও ইটপাটকেল নিক্ষেপ এবং হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্রসজ্জিত ব্যক্তিরা জোর পূর্বক অনুপ্রবেশ করে মারধর করেন। মারধরে বাসায় রঙ করা মিস্ত্রিসহ সাংবাদিক ও তাঁর মা আহত হন।
হামলাকারীরা হলেন, তানোর পৌর সদর এলাকার ঠাকুর পুকুর গ্রামের মৃত ফজলুর রহমানের পুত্র বাপ্পি (২৭), একই এলাকার মৃত আবেদ আলীর ছেলে রুবেল, বাপ্পির স্ত্রী রিতা খাতুনসহ মিজান, রোজিনা, রেশমা, তৌফিক।
কথা বললে সাংবাদিক পারভেজ বলেন, আমার বাসায় রঙ করা হচ্ছিলো। এসময় প্রতিদিনের ন্যায় আমার বাসায় ধুমা প্রবেশ করে রঙ করা মিস্ত্রিদের সমস্যা হচ্ছিলো। এঘটনায় তাদের ধুমা বন্ধ করতে বললে তারা ক্ষিপ্ত হয়ে এই হামলা চালায়। আমি তৎক্ষনাৎ থানা পুলিশকে জানিয়েছি।
পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গেছে। পরে থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেছি। আইনের প্রতি আমার আস্থা আছে। পুলিশ তদন্ত পূর্বক ব্যবস্থা নিবেন বলে আমি আশাবাদী। সন্ত্রাসীদের মধ্যে তৌফিক, বাপ্পি, মিজান এলাকায় চিহ্নিত মাদক কারবারি।
মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় তাদের আগে থেকেই আমার উপর ক্ষিপ্ত ছিলেন। এই সুযোগে তারা হামলা চালিয়েছে। আমরা তাদের হামলায় আহত হয়েছি। প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে থানায় অভিযোগ দিয়েছি।
তানোর থানার অফিসার ইনচার্জ  (ওসি) আব্দুর রহিম বলেন, এঘটনায় পুলিশকে পাঠিয়েছিলাম লিখিত অভিযোগ পেয়েছি আসামিদেরকে আটকের চেষ্টা চলছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর