মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

তুরাগ রিপোর্টাস ক্লাবের অভিষেক,জমকালো অনুষ্ঠান অনুষ্ঠিত হল

নিজস্ব প্রতিনিধি / ১১৫
নিউজ আপঃ রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ১:২৪ অপরাহ্ন

ঢাকা জেলার তুরাগ থানার “তুরাগ রিপোর্টাস ক্লাব” এর নির্বাচিত কমিটির আয়োজনে তুরাগ রিপোর্টাস ক্লাবের জমকালো অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৩০ শে ডিসেম্বর শনিবার সন্ধ্যায় তুরাগ রিপোর্টার্স ক্লাব হলরুমে ২০২৩-২০২৫ ইং কার্যমেয়াদের জন্য নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ, আলোচনা সভা, অনুষ্ঠিত হয়েছে।

সত্যের সন্ধানে আমরা নির্ভীক,একতাই শক্তি,এই স্লোগানকে সামনে রেখে আমন্ত্রিত অতিথি ও নব-নির্বাচিত কমিটিকে ফুল দিয়ে বরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সুপ্রীমকোর্ট ঢাকা বাংলাদেশ ব্যারিস্টার আব্দুল কালাম আজাদ।
এসময়ে উপস্থিত ছিলেন, তুরাগ থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও তুরাগ রিপোর্টাস ক্লাবের সম্মানিত উপদেষ্টা নাসির উদ্দীন।

আরও উপস্থিত ছিলেন, বিসমিল্লাহ টেকনিক্যাল এন্ড ট্রেনিং সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আলাউদ্দিন, কৃষক লীগের সহ- সভাপতি কাওছার হামিদ এবং বিশিষ্ট সমাজ সেবক ব্যবসায়ী হাবিব।

তুরাগ রিপোর্টার্স ক্লাবের নবনির্বাচিত সভাপতি মো. সোহাগ মিয়া, এর সভাপতিত্বে ও নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মিজানুর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান উপদেষ্টার বক্তব্য নাসির বলেন, সাংবাদিকরা দেশের উন্নয়ন অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। টেকসই উন্নয়ন ও মানবাধিকার সুনিশ্চিত করতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অপরিহার্য মন্তব্য করে তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করতে উন্নয়ন ও ইতিবাচক সাংবাদিকতা আবশ্যক।

নবনির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি ক্লাবের উপদেষ্টা ও বিসমিল্লাহ টেকনিক্যাল এন্ড ট্রেনিক সেন্টার ব্যবস্থাপনা পরিচালক মোঃ আলাউদ্দিন। এসময় উপস্থিত ছিলেন, বিজয় টিভির স্টাফ রিপোর্টার সিনিয়র সহ- সভাপতি মোঃ হৃদয় খান, দৈনিক প্রভাত প্রতিদিন এর নির্বাহী সম্পাদক, যুগ্ন সম্পাদক সোহেল খান, দৈনিক বাংলাদেশ সমাচার উত্তরা রিপোর্টার, সাংগঠনিক সম্পাদক আল আমিন সরকার, দৈনিক আলোর জগত প্রতিনিধি, প্রচার সম্পাদক মোঃ জনি, দৈনিক প্রভাত প্রতিদিন স্টাফ রিপোর্টার, দপ্তর সম্পাদক নূরন্নবী ।

আলোচনা শেষে সকলের সুস্থতা-দীর্ঘায়ু এবং দেশ-জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর