বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আশুলিয়ায় ডামি নির্বাচন বন্ধে বিএনপি’র লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিনিধি / ৭৯
নিউজ আপঃ রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ১১:৩০ পূর্বাহ্ন

ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে ঢাকা জেলার বিএনপির সহ পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ ডাঃ দেওয়ান মোঃ সালাউদ্দিন বাবু’র সার্বিক তত্ত্বাবধানে আশুলিয়া থানা বিএনপি নেতা মোঃ রুহুল আমিন ও মোঃ এমারত এর নেতৃত্বে লিফলেট বিতরণ ও গনসংযোগ করা হয়েছে । আশুলিয়া এলাকায় এ লিফলেট বিতরণ করা হয়।

এসময় তারা সর্বস্তরের জনগণকে একতরফা,অবৈধ, ডামি নির্বাচন বর্জনের আহ্বান জানান ।

লিফলেট বিতরণ শেষে বিএনপি নেতা মোঃ রুহুল আমিন বলেন, একতরফা নির্বাচন আমরা মানিনা। বর্তমান অবৈধ সরকার গণতন্ত্রকে হত্যা করেছে।জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। বাংলাদেশের ভোটের পরিবেশ নষ্ট করেছে বলেও জানান তিনি ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর