বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মানবাধিকার শীর্ষক আলোচনা সভা- ২০২৪ বিশ্বে দ্রব্যমূল্য কমলেও দুর্নীতির কারণে বাংলাদেশে বৃদ্ধির রেকর্ড কলাপাড়ায় হতদরিদ্রদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ।। নোয়াখালী বেদে পল্লী হইতে দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদ্প্তর কলাপাড়ায় জাতীয় বিজ্ঞান মেলা, ৮ম  বিজ্ঞান অলিম্পিয়াড পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান সকল সরকার সীমান্ত হত্যাকে প্রশ্রয় দিয়েছে : মোমিন মেহেদী সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন-২০২৪ কুয়াকাটা হবে বিশ্বমানের পর্যটন কেন্দ্র- প্রতিমন্ত্রী মহিব রাজশাহীতে হামলা ও জমি দখলমুক্ত করার প্রতিবাদে দাবিতে সংবাদ সম্মেলন সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার কম্বল পেয়ে খুশি ৫০ টি পরিবার
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীর পাংশায় ছাত্র ও যুব সমাবেশ অনুষ্ঠিত

আনোয়ারুল ইসলাম (আানোয়ার) রাজবাড়ী / ৪১
নিউজ আপঃ বুধবার, ৮ নভেম্বর, ২০২৩, ৪:১৪ অপরাহ্ন

 ডিজিটাল বাংলাদেশকে, স্মার্ট বাংলাদেশে উত্তরণের লক্ষ্যে রাজবাড়ীর পাংশা ছাত্র ও যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ নভেম্বর) বিকেলে পাংশা জর্জ হাই স্কুল মাঠে ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী যুবলীগের আয়োজনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: জালাল উদ্দীন বিশ্বাসের সভাপতিত্বে ও পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শহিদুল ইসলাম মারুফের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্তিত থেকে বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), পাংশা পৌর আওয়ামীলীগের সভাপতি মো: ওয়াজেদ আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, জেলা ছাত্রলীগের সভাপতি শাহিন শেখ প্রমুখ।

সমাবেশে বক্তারা বিএনপির উদ্দেশ্যে বলেন,রাজবাড়ীতে কোন গাড়িতে অগ্নিসংযোগ করেন তাহলে আপনাদের ঘরের জানালা খুলে নেওয়া হবে। দীর্ঘ ১৫ বছর আওয়ামী লীগ ক্ষমতায় আপনাদের কোন ক্ষয়ক্ষতি হয়নি আপনারা শান্তিতে আছেন।

২০০১ সালের পর আপনারা যেভাবে আওয়ামীলীগের নেতাকর্মীদের অত্যাচার করেছে সেই তুলনায় অনেক ভালো আছেন।  পাংশা উপজেলার ১০ ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন এর নেতাকর্মীরা স্বতঃস্ফূর্ত ভাবে ছাত্র ও যুব সমাবেশ উপস্থিতি হন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর