বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মানবাধিকার শীর্ষক আলোচনা সভা- ২০২৪ বিশ্বে দ্রব্যমূল্য কমলেও দুর্নীতির কারণে বাংলাদেশে বৃদ্ধির রেকর্ড কলাপাড়ায় হতদরিদ্রদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ।। নোয়াখালী বেদে পল্লী হইতে দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদ্প্তর কলাপাড়ায় জাতীয় বিজ্ঞান মেলা, ৮ম  বিজ্ঞান অলিম্পিয়াড পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান সকল সরকার সীমান্ত হত্যাকে প্রশ্রয় দিয়েছে : মোমিন মেহেদী সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন-২০২৪ কুয়াকাটা হবে বিশ্বমানের পর্যটন কেন্দ্র- প্রতিমন্ত্রী মহিব রাজশাহীতে হামলা ও জমি দখলমুক্ত করার প্রতিবাদে দাবিতে সংবাদ সম্মেলন সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার কম্বল পেয়ে খুশি ৫০ টি পরিবার
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

হরতাল-অবরোধ দ্রব্যমূল্য আরো বাড়াচ্ছে – মোমিন মেহেদী

নিজস্ব প্রতিনিধি / ৪২
নিউজ আপঃ মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩, ৩:৫৩ অপরাহ্ন

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, অবরোধ দ্রব্যমূল্য আরো বাড়াচ্ছে। ছাত্র-যুব-জনতা চরম অর্থনৈতিক সংকটের পথে এগিয়ে চলছে। ‘রাজনৈতিক অস্থিরতা থেকে মুক্তি চায় বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

নতুনধারা বাংলাদেশ এনডিবির তোপখানা রোডস্থ কার্যালয়ে ৩১ অক্টোবর বিকেলে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন  প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য শেখ লিজা, প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় মোমিন মেহেদী আরো বলেন, আমরা রাজনীতির নামে মানুষের কষ্ট বাড়ানোর কর্মসূচি দেখতে চাই না। নতুন প্রজন্ম ক্ষমতায় আসবার আর থাকবার রাজনৈতিক কালো কর্মসূচি চায় না। তারা চায় আমূল পরির্বতন আসুক দেশ-মানুষ-সমাজ-সংস্কৃতি এবং অর্থনীতির। আমরা দেখেছি- যখন যে সরকার ক্ষমতায় এসেছে, তখন সে সরকার জনতার কথা ভুলে কেবল নিজেদের দলীয় নেতাকর্মী-পুলিশ-প্রশাসনের রাঘব- বোয়ালদেরকে কোটি কোটি টাকা কামাই করার রাস্তা তৈরি করে দিয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর