শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় যুবলীগ নেতার লিফলেট বিতরণ ও গণসংযোগ

মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ৪০
নিউজ আপঃ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩, ৪:৫৮ অপরাহ্ন

পটুয়াখালী-৪ আসনের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামীম আল সাইফুল সোহাগ পটুয়াখালীর কলাপাড়ায় সরকারের উন্নয়ন কর্মকান্ডের লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছেন। বুধবার বিকাল সাড়ে ৫ টার দিকে পৌর শহরে ‘‘এক নজরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য’’ লিফলেট বিতরণ করেন। পরে স্থানীয় আওয়ামী লীগ কার্যলয়ের সামনে এক পথসভায় কেন্দ্রীয় যুবলীগের এই নেতা বক্তব্য রাখেন।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে বাংলাদেশের সর্বস্তরে উন্নয়নের ছোঁয়া লেগেছে। তাই আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করে বর্তমান সরকারের এই উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখার আহ্বান জানান।
এসময় উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাকির হোসেন, পৌর যুবলীগের সহ-সভাপতি শেখ যুবরাজসহ স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে উপজেলার ধূলাসার ইউনিয়নের চাপলী বাজার, মৎস্য বন্দর মহিপুর আলীপুর, কুয়াকাটা  গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। এছাড়া তিনি প্রত্যন্ত  গ্রামে ঘুরে ঘুরে তৃণমূলের মানুষের মাঝে শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ডের লিফলেট বিতরণ করেছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর