শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বিএন পি পাগলের মতো পদযাত্রা শুরু করেছে , জিল্লুল হাকিম 

একে আজাদ, রাজবাড়ী / ৪৬
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩, ৪:৫০ অপরাহ্ন

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বিএনপির উদ্দেশ্যে বলেন, আগামী আগামীকাল জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পাগলের মতো পদযাত্রা শুরু করেছে। তারা নিজেরাও জানেন না তারা ক্ষমতায় আসলে কে হবেন প্রধানমন্ত্রী!
বৃহস্পতিবার (১০ আগষ্ট) বিকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা জংগল হাই স্কুল মাঠে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি জিল্লুল হাকিম।
তিনি আরও বলেন, বিএনপির জনসমর্থন না পেয়ে বিদেশী দূতাবাসে ধরনা দিচ্ছে। তারা জানেন না যুক্তরাষ্ট্র থেকেও অনেক শক্তিধর দেশের জন্ম হয়েছে এখন।
দীর্ঘ এই পনেরো বছরে জংগল ইউনিয়নে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। আগামীতে আওয়ামীলীগ ক্ষমতায় আসলে এই ইউনিয়ন কে ডিজিটাল ইউনিয়নের রূপান্তরিত করা হবে।
জংগল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও  ইউপি চেয়ারম্যান কল্লোল কুমার বসুর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অরবিন্দু বিশ্বাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা  পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান মোল্লা, সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সহ-সভাপতি ও জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম ফরিদ হোসেন বাবু,সহ-সভাপতি ডা: অপূর্ব রায়, যুগ্ন সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধারণ, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটু,জেলা আওয়ামীলীগ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব প্রমুখ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর