শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় জাতীয় শোক দিবস  উপলক্ষে আলোচনা সভায় ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত

মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ৪৫
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩, ৪:২৮ অপরাহ্ন

কলাপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস  উপলক্ষে আলোচনা সভায় ও দোয়া মোনাজাত  অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা ধুলাসার  ইউনিয়নের  জালাল উদ্দিন ডিগ্রী কলেজ এর  মিলানায়তনে এ আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয।  আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিবুর রহমান মহিব।
বিশেষ অতিথির  বক্তব্য রাখেন, আব্দুল মোতালেব তালুকদার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব তালুকদার,যুগ্ম সাধারণ সম্পাদক মনজুরুল আলম লিপন,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদার  উদ্দিন আহমেদ  মাসুম,সংগঠনিক সম্পাদক ফিরোজ শিকদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ফাতেমা আক্তার রেখা।
এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুল আলম বাবুল,উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইউসুফ আলী,    উপজেলা শ্রমিক লীগের সভাপতি ও কাউন্সিলর কালাম সরদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইয়ামিন আহমেদ,যুবলীগ নেতা জিয়াউর রহমান (ভিপি জিয়া), এমপির ব্যক্তিগত সহকারি তরিকুল মির্ধা, ধুলাসার  ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মিজানুর রহমানসহ উপজেলা আওয়ামী লীগের সহযোগী  সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলে।  প্রধান অতিথির বক্তব্যে  এমপি  আলহাজ্ব অধ্যক্ষ মহিবুর রহমান মহিব বলেন, বাঙালি জাতির স্বপ্নদ্রষ্টা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষের জন্য তাঁর জীবনের অর্ধেক সময় কারাভোগ করেছেন। তিনি ছিলেন বাঙালি জাতি তথা বিশ্বের অবিসংবাদিত নেতা। এই আগষ্ট মাসে ইতিহাসের বর্বরোচিত ও মর্মান্তিক হত্যাযজ্ঞ চালিয়ে স্বপরিবারে হত্যা করা হয় জাতীর পিতা বঙ্গবন্ধুকে। বঙ্গবন্ধু ছিলেন জাতীয় ঐক্য, প্রেরণা ও স্বাধীনতার মূর্ত প্রতীক, বাঙালি জাতির স্বপ্নের রূপকার। তাঁর ইস্পাত কঠিন নেতৃত্ব বাঙালি জাতিকে দিয়েছে অধিকার আদায়ের প্রেরণা।
অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ, দুরুদপাঠ এবং দোয়া মোনাজাত করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর