শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়া বিএনপি -জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ৫৪
নিউজ আপঃ রবিবার, ৩০ জুলাই, ২০২৩, ৫:০৪ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় বিএনপির -জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।রবিবার বিকেলে উপজেলার,পৌর, ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিএনপির -জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল হয়। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী দলীয় কার্যালয় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার কদার। এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগ,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনজুরুল আলম,মনজুরুল ইসলাম, সাংগঠনিক সফিকুল আলম বাবুল, এডভোকেট সাইদুর রহমান সাঈদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য (অব) ব্রিগেডিয়ার জেনারেল হাবিবুর রহমান মিলন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনা পারভিন সীমা, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মাহবুবুর রহমান, উপজেলা মহিলা লীগের আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা উম্মে তমিনা বিথী, কাউন্সিলর রোজিনা, আক্তার, কাউন্সিলর নমিতা রানীসহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া মহিপুর থানা ও কুয়াকাটা আওয়ামীলীগ, অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বিএনপির -জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল হয়। সভায় বক্তারা বলেন, সারা দেশে সমাবেশের নামে বিএনপি-জামাত সন্ত্রাস ও নৈরাজ্য করছে। মানুষের জান ও মালের নিরাপত্তায় সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। আওয়ামীলীগ নেতাদের নামে বিভ্রান্তিমূলক অপপ্রচারকারী ও বিএনপি জামাতের সন্ত্রাসীদের কঠোর হস্তে প্রতিহত করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর